Friday 23 October 2015

পুরুষের মত মেয়েদেরও কি বীর্যপাত হয়? (ভিডিও)

00:38 Posted by Mark Andrew Wilson No comments
১. মেয়েদের কি বীর্যপাত হয় না ছেলে দের মত ? এটা কি সত্যি, কয়েকদিন আগে শুনেছিলাম। যদি এটা সত্যি হয়ে তাকে তাহলে মেয়ের অগার্জম লাভপর মেয়ের কি বের হয় বা কেমন হয়? ২. আমরা ছেলেরা অনেক সময় পর্ণ মুভি দেখি বা অনেক যৌন আকাঙ্কা জাগে, তখন পেনিসের মাথায় কিছু তরল পদার্থ আসে, ঐ সব তরল পদার্থ কি আসাটা ভাল নাকি খারাপ ? আসলে খুব জানতে ইচ্ছে করছিল যে, এরকম তরল পদার্থ বের হলে কি শরীর যৌন সর্ম্পকিত কোন সমস্যা বা অন্য কিছু বা নাকি তেমন সমস্যা নাই ।

উঃ – না! মেয়েদের বীর্যপাত হয় না। যদি মেয়ে ও ছেলেদের জননাঙ্গ সম্পর্কিত পোস্টগুলি তুমি পড়ে থাক তবে বুঝতে পারবে যে মেয়েদের শরীরে বীর্য তৈরি হওয়ার কোন উপায়ই নেই। এমনিতে যৌন উত্তেজনার সময় যোনি থেকে এক ধরনের পিচ্ছিল রস নির্গত হয়। এছাড়া অর্গাজম হলে মেয়েদের যোনি হতে আলাদা করে আর কিছুই বের হয় না। কিছু কিছু প্রাপ্তবয়ষ্কদের জন্য তৈরি মুভিতে দেখানো হয় যে অর্গাজমের সময় মেয়েদের যৌনাঙ্গ থেকে প্রচুর পরিমাণে তরল ফিনকি দিয়ে বের হয়। ওটা আসলে মূত্রত্যাগ, যা মূত্রছিদ্র দিয়ে বের হয়। অর্গাজমের সময় এই ধরনের মূত্রত্যাগকে বলা হয় ংয়ঁরৎঃরহম। তবে এই সময় মূত্রের সাথে কিছু বিশেষ গ্রন্থি হতে নিসৃত তরলও মিশে থাকতে পারে, যা সাধারণত মূত্রে থাকেনা। এই বিশেষ তরলগুলিকে মেয়েদের প্রকৃত বলধপঁষধঃব হিসেবে ধরা হয়। কিন্তু এই তরলে কোন শুক্রাণু থাকেনা।

যৌন উত্তেজনার সময় পুরুষের লিঙ্গ হতে স্বচ্ছ ও পিচ্ছিল তরল বের হওয়া একটি স্বাভাবিক ঘটনা। ওই তরল কূপার্সের গ্রন্থি থেকে ক্ষরিত হয় এবং মূত্র-জনন নালীকে বীর্য নির্গমনের জন্য প্রস্তুত করে। এছাড়াও হস্তমৈথুন এবং যৌনসঙ্গমের সময় ওই পিচ্ছিল তরল লুব্রিকেশনের কাজও করে থাকে। ওই তরলের ইংরেজি নাম হল ঢ়ৎব-বলধপঁষধঃব (প্রী-ইজাকুলেট)। প্রী-ইজাকুলেট বের হলে শরীরের কোন ক্ষতি হয় না। ওর থেকে বরং এটা প্রমাণিত হয় যে তোমার যৌনাঙ্গ সুস্থ ও স্বাভাবিক রয়েছে। যদি ওই তরল না বের হত তবে সেটাই চিন্তার বিষয় হত। এই সম্মন্ধে অধিক জানতে হলে পুং জননতন্ত্র সংক্রান্ত পোস্টটি দেখ।

0 comments:

Post a Comment