Tuesday 27 October 2015

যে পাঁচ কারণে ভালো ছেলেরা প্রেমে প্রতারিত হয়

02:05 Posted by Mark Andrew Wilson No comments
আপনি কি কখনো ভেবে দেখেছেন, কেন ভালো ছেলেরা সব সময় প্রেমে প্রতারিত হয়? কেনই বা প্রেমিকারা তাদের ছেড়ে চলে যায়? অনেক ছেলেই প্রেমের সম্পর্কে মেয়েদের দ্বারা প্রতারণার শিকার হয়।  কেন ভালো ছেলেদের প্রেমের সম্পর্ক বেশিদিন টেকে না, তার কয়েকটি কারণ তুলে ধরেছে লাইফস্টাইল-বিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই। জেনে নিন, কেন ভালো মনের ছেলেরা প্রেমে প্রতারিত হয়।

•    কোনো ছেলেই প্রতারিত হতে চায় না। যে মেয়েরা অতীতে কোনো ছেলের সঙ্গে প্রতারণা করেছে, সে ভবিষ্যতেও অন্য ছেলের সঙ্গে একই কাজ করবে। এ কারণে সম্পর্কে বিশ্বাসের অনেক ঘাটতি থাকে। আর মেয়েদের এমন মনমানসিকতার কারণেই ভালো ছেলেরা প্রেমে প্রতারিত হয়।
•    এই পৃথিবীতে কেউ কারো আয়ত্তে থাকতে চায় না। ভালোবাসার সম্পর্কে ছেলেদের ওপর মেয়েদের খবরদারির বিষয়টি সব ছেলে মানতে পারে না। এটা তাদের ব্যক্তিত্বে আঘাত করে। যখনই তারা মেয়েদের ইচ্ছার বাইরে কিছু করে, তখনই তাদের প্রেমে ফাটল ধরে। এবং একপর্যায়ে এসে সেই প্রেম আর টেকে না।
•    কিছু মেয়ে আছে, যারা সম্পর্কের প্রতিটি বিষয়ে নিজেকে জাহির করার চেষ্টা করে। এসব মেয়ে নিজেরাই সম্পর্কে সীমাবদ্ধতা তৈরি করে। আর ভালো মনমানসিকতার ছেলেরা এই সীমাবদ্ধতার জালে জড়িয়ে থাকতে চায় না। তখনই শুরু হয় সম্পর্কে টানাপড়েন।
•    কোনো মেয়েই তার ওপর নির্ভরশীল ছেলেদের পছন্দ করে না। প্রেমের সম্পর্কে জড়ানোর পর যখন কোনো মেয়ে জানতে পারে, ছেলেটি পুরোপুরিই তার ওপর নির্ভরশীল, তখনই সে তাকে এড়িয়ে চলতে শুরু করে। এর পর সেই সম্পর্কে ধীরে ধীরে ফাটল ধরে। একটা সময় মেয়েটি তাকে ছেড়ে চলে যায়।
•    যেসব মেয়ে নিজেদের নিয়ে ব্যস্ত থাকে, তারা তাদের প্রেমিকদের অনুভূতি পরোয়া করে না। এমনকি ছেলেটি কোন বিষয়ে কষ্ট পাচ্ছে, কোনটি করার ইচ্ছা তার নেই, সেগুলো মোটেই পাত্তা দেয় না। সে থাকুক বা না থাকুক, তাতে মেয়েটির কিছুই আসে-যায় না। আর সচরাচর এসব মেয়ের কাছ থেকেই ভালো ছেলেরা প্রতারিত হয়।

0 comments:

Post a Comment